ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৯:৫৮

প্রিন্ট

স্বেচ্ছাসেবক লীগ দিয়ে শুরু হচ্ছে সহযোগীদের পূর্ণাঙ্গ কমিটি

স্বেচ্ছাসেবক লীগ দিয়ে শুরু হচ্ছে সহযোগীদের পূর্ণাঙ্গ কমিটি
নিজস্ব প্রতিবেদক

আগামী সোমবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার মধ্যদিয়ে সহযোগী সংগঠনগুলোর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শুরু করতে যাচ্ছে ক্ষমতাসীন দলটি। রোববার শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান।

তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটির একটি তালিকা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিমের কাছে হস্তান্তর করা হবে। যুগ্ম সাধারণ সম্পাদক সেই তালিকা দেখে দিলে আগামীকাল (সোমবার) কমিটির ঘোষণা হবে। আমি নেত্রীর সাথে কথা বলেছি।

সেতুমন্ত্রী বলেন, জনগণ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে রায় দিয়েছে। নির্বাচন কমিশন অত্যন্ত সুচারু রুপে নির্বাচন অনুষ্ঠান করেছে। এ সময় একটি শান্ত ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন পরিচালনা করার জন্য তিনি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান।

রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/টিও/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত