ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪৬ মিনিট আগে English

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৮:৫১

প্রিন্ট

মৎসজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মৎসজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন
নিজস্ব প্রতিবেদক

মৎসজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মেলনের ১১ মাস পর সোমবার ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেছে সংগঠনটি।

কমিটি অনুমোদন দিয়েছেন সংগঠনের সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

পূর্ণাঙ্গ কমিটি সম্পর্কে সংগঠনটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর নস্কর বাংলাদেশ জার্নালকে বলেন, দীর্ঘদিনের ত‌্যাগী, পরীক্ষিত এবং সাংগঠনিকভাবে দ্কষ এমন রাজনৈতিক সহকর্মীদের কমিটিতে স্থান দেয়া হয়েছে। এর মাধ‌্যমে মৎসজীবী লীগ আরো গতিশীল সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করবে।

মৎস্যজীবী লীগের নবনির্বাচিত কমিটির শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এই কমিটির নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী সংগঠন হিসেবে পরিণত করবেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ। আধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদেরকে ঐক্যবদ্ধ করতে এই কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি।

গত বছর মৎস্যজীবী লীগের প্রথম আনুষ্ঠানিক সম্মেলন শেষে সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১১ সদস্যের কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভাপতি নির্বাচিত হন মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোহাম্মদ আজগর নস্কর এবং কার্যকরী সভাপতি হিসেবে দায়িত্ব পান সাইফুল আলম মানিক।

স্বীকৃতি পেল মৎস্যজীবী লীগ

বাংলাদেশ জার্নাল/টিআর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত