ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

রিজভীর দায়িত্বে প্রিন্স

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ২০:০৫

রিজভীর দায়িত্বে প্রিন্স

রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন করে রুহুল কবির রিজভী যেভাবে বিভিন্ন বিষয়ে দলের অবস্থান ব্যাখ্যা করে আসছিলেন এখন সেই দায়িত্ব পালন করবেন ময়মনসিংহ বিভাগীয় দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সোমবার সৈয়দ এমরান সালেহ প্রিন্স বাংলাদেশ জার্নালকে এই তথ্য নিশ্চিত করেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হওয়ায় প্রিন্সকে কেন্দ্রীয় দপ্তরের অতিরিক্ত দায়িত্ব সাময়িকভাবে পালন করতে বলা হয়েছে বলেও জানান তিনি।

এদিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এই কথা জানানো হয় বলে জানান এমরান সালেহ প্রিন্স।

সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে দেয়া চিঠিতে বলা হয়েছে, রুহুল কবির রিজভী সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, এই বিষয়টি গত রোববার আমাকে জানানো হয়েছে। আর আজকে আমাকে চিঠি দেয়া হয়েছে। চিঠি পাওয়ার পর আমি উনার (রুহুল কবির রিজভী) সঙ্গে দেখা করে বিষয়টি তাকে অবহিত করি। এরপর আজ আমি দলীয় কার্যালয়ে অফিস করেছি।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর এনজিওগ্রাম করার পর রিজভীর হৃদযন্ত্রে একটি ব্লক ধরা পড়ে, যা ইতোমধ্যে অপসারণ করেছেন চিকিৎসকরা। আজ ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত