ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ঢাকা-১৮ উপনির্বাচন

বিএনপির দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৮:৫৫  
আপডেট :
 ২৩ অক্টোবর ২০২০, ১৯:০০

বিএনপির দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে গণসংযোগকে কেন্দ্র করে বিএনপি প্রার্থী এসএম জাহাঙ্গীর এবং মনোনয়ন বঞ্চিত ও বিক্ষুব্ধ নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার আগারগাঁও নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দ নিয়ে রাজধানীর উত্তরার সাত নম্বর সেক্টরের ১ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদে জাহাঙ্গীর জুমার নামাজ শেষে নির্বাচনী র‌্যালী ও গণসংযোগ শুরু করেন। একই স্থানে ব্যানার ও কালো পতাকা নিয়ে মনোনয়ন বঞ্চিত ও বিক্ষুব্ধ নেতাকর্মীরা মিছিল বের করলে জাহাঙ্গীরের কর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ব্যানারে লেখা ছিল, ১২ সেপ্টেম্বর গুলশানস্থ বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের ওপর হামলার বিচার চাই এসএম জাহাঙ্গীরের বহিস্কার চাই।

এ সময় জাহাঙ্গীর হোসেন বলেন, ‘এই নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। আর বিএনপির নেতাকর্মীরা মাঠে ছিল, আছে এবং ১২ নভেম্বর নির্বাচনের মাধ্যমে ধানের শীষকে বিজয়় নিয়ে ঘরে ফিরবে। ঢাকা-১৮ আসন থেকে বেগম খালেদা জিয়ার বিজয় শুরু হবে।’

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। তাই জনগণ সরকারের বিরুদ্ধে সুযোগ পেলে রায় দিয়ে বেগম খালেদা জিয়াকে বিজয়ী করবে। জনগণ বেগম খালেদা জিয়ার পাশে আছেন। আমরা সকলে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করবো।’

গণসংযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/কেআই

  • সর্বশেষ
  • পঠিত