ঢাকা, বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৭:২১

প্রিন্ট

জাহাঙ্গীরের সমর্থক নেতাদের বাসায় ‘ডিম হামলা’

জাহাঙ্গীরের সমর্থক নেতাদের বাসায় ‘ডিম হামলা’

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় ডিম হামলার পর এবার জাহাঙ্গীর সমর্থক নেতাদের বাসায় ডিম ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার রাতে ২০/২৫টি মোটরসাইকেল যোগে কতিপয় যুবক জাহাঙ্গীরের বহিষ্কার ও বিচারের দাবির স্লোগান দিয়ে উত্তরা এবং তুরাগে বেশ কয়েকজন নেতার বাসায় এ ডিম নিক্ষেপের ঘটনা ঘটায়।

জানা যায়, উত্তরা পশ্চিম থানা বিএনপির আহবায়ক আফাজ উদ্দিনের ১১নং সেক্টরস্থ বাসায় ডিম ও ইটপাটকেল নিক্ষেপ করে বিক্ষোভকারীরা। পরে বিক্ষোভকারীরা তুরাগের বিএনপির সভাপতির বাসা, ফুলবাড়িয়ায় পশ্চিম থানা স্বেচ্ছাসেবক নেতা হানিফের বাসা, যুবদলের আনোয়ার ডালির বাসা ও রানা ভোলায় বিএনপির নগর উত্তর কমিটিরসহ সাধারণ সম্পাদক হাজী মোস্তফা জামানের বাসায় এবং তুরাগের যুবদল নেতা মানুনের বাসায় একই কায়দায় ডিম ও ইট নিক্ষেপ করে।

হামলার একটি ভিডিও ফুটেজে দেখা যায়, বিক্ষোভকারীরা রাতে মোটরসাইকেলের হর্ন বাজিয়ে ‘কাফিল ভাইয়ের এ্যাকশন ডাইরেক্ট এ্যাকশন ও সন্ত্রাসী জাহাঙ্গীরের বিচার চাই’ স্লোগান দেয়।

এ ঘটনায় হাজী মোস্তফা জামান সমর্থকগোষ্ঠির একটি পেজে, হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করে একটি পোস্ট দেয়া হয়। আজ সকালে তুরাগ বিএনপির নেতারা মোস্তফা জামানের বাসায় একত্রিত হয়ে ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করে।

উল্লেখ্য, ঢাকা-১৮ আসনের বিএনপির মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীরের বহিষ্কার ও বিচার দাবিতে গত বেশ কিছু দিন থেকে বিক্ষোভ করে আসছে বিএনপির বহিষ্কৃত নেতাকর্মীদের একটি অংশ।

গত শুক্রবার ধানের শীষের প্রার্থীর মিছিলের পেছনে কালো পতাকা প্রদর্শন করে বহিষ্কৃত গ্রুপটি। এর আগে একই গ্রুপের নেতারা ঝাড়ু মিছিলসহ নানা কর্মসূচি পালন করছে এবং নির্বাচনী মাঠে এস এম জাহাঙ্গীরকে ঠেকানোর ঘোষণা দিয়ে রেখেছে।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত