ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ছাত্র ইউনিয়নের দায়িত্বে ফয়েজ-দীপক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ২১:১৮

ছাত্র ইউনিয়নের দায়িত্বে ফয়েজ-দীপক

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কমিটি নির্বাচিত হয়েছে। সম্মেলনের মধ্যদিয়ে এ কমিটিতে সভাপতি হয়েছেন ফয়েজ উল্লাহ, সাধারণ সম্পাদক হয়েছেন দীপক শীল। এছাড়াও সাংগঠনিক সম্পাদক হয়েছেন সুমাইয়া সেতু।

রোববার ছাত্র ইউনিয়নের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কাউন্সিল অধিবেশনে ৪১ সদস্যের নতুন কমিটি নির্বাচিত হয়।

নতুন সভাপতি ফয়েজ এর আগে ছাত্র ইউনিয়নের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ছিলেন। তিনি খাদ্য ও পুষ্টিবিজ্ঞান ইনস্টিটিউটের শিক্ষার্থী।

সাধারণ সম্পাদক দীপক এর আগে সংগঠনটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর সংসদের সভাপতি ছিলেন। তিনি সরকারি কবি নজরুল কলেজের শিক্ষার্থী ছিলেন।

সাংগঠনিক সম্পাদক সুমাইয়া গার্হস্থ্য অর্থনীতির শিক্ষার্থী। তিনি এর আগে কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার সভাপতির দায়িত্ব পালন করেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে নজির আমিন চৌধুরী জয়, জয় রায়, ফয়জুর মেহেদী, কে এম মুত্তাক, সরোজ কান্তি,অনন্য ঈদ ই আমিন, ধীষণ প্রদীপ চাকমা এবং সহকারী সাধারণ সম্পাদক পদে তামজিদ হায়দার চঞ্চল, মিখা পিরেগু ও খাইরুল হাসান জাহিন নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে শামীম হোসেন, দপ্তর সম্পাদক পদে মাহির শাহরিয়ার রেজা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে মীম আরাফাত মানব, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক পদে প্রিতম ফকির, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ঐশ্বর্য আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে বিএম জোবায়ের প্রধান, সাংস্কৃতিক সম্পাদক পদে আসমানী আশা, ক্রীড়া সম্পাদক পদে দিদারুল ইসলাম শিশির ও সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মুনিরা দিলশাদ ইলা নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য পদে সদ্য সাবেক সভাপতি মেহেদী হাসান নোবেল ও সাধারণ সম্পাদক অনিক রায়ের পাশাপাশি রয়েছেন এবি তাহসিন, জিকে সাদিক, সাদ্দাম হোসাইন, গৌরচাঁদ ঠাকুর অপু, এনি সেন, আবু সালেহ মোহাম্মদ সিহাব, শামীম আহসান, সৌরভ সম্মাদার, প্রান্ত রনি, রথীন্দ্রনাথ বাপ্পী, পিনাক দেব, আবু বকর সিদ্দিক, প্রণব কুমার দেব, আবরার নাদিম ইতু, পার্থ প্রতিম সরকার, অপু সাহা, মাহির শাহরিয়ার রেজা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের দুই দিনব্যাপী ৪০তম জাতীয় সম্মেলন শুরু হয়েছিল। উদ্বোধন অনুষ্ঠানের পর সারাদেশ থেকে আসা প্রতিনিধি-পর্যবেক্ষকরা বসেন কাউন্সিল অধিবেশনে। এরপরই নতুন কমিটি নির্বাচিত করা হয়।

একে/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত