ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রিজভীর অবস্থার উন্নতি, বাসায় ফিরছেন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৪:১০

রিজভীর অবস্থার উন্নতি, বাসায় ফিরছেন
রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়ার প্রস্তুতি চলছে এবং আগামীকাল তিনি বাসায় ফিরতে পারবেন বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার হাসপাতালের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে তার হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওগ্রাম করার পর বর্তমানে তিনি অনেকটাই সুস্থতা অনুভব করছেন বলে জানিয়েছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটু।

বিটু জানান, রিজভীকে হাসপাতাল থেকে রিলিজ দেয়ার প্রস্তুতি চলছে এবং আগামীকাল তিনি বাসায় ফিরতে পারবেন।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফসহ যারা স্যারের জন্য দোয়া করেছেন খোঁজখবর রাখছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এসময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।

গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। এরপর শনিবার আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় তার হার্টে রিং পড়ানো হয়।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত