ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

করোনায় মারা গেলেন বিএনপি নেতা আমজাদ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১২:৪৬  
আপডেট :
 ১৪ জানুয়ারি ২০২১, ১৪:১৮

করোনায় মারা গেলেন বিএনপি নেতা আমজাদ
আমজাদ হোসেন সরকার ভোজে

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র ও আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনের মেয়র প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার মারা গেছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৬টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলাদেশ জার্নালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও একমাত্র ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ডায়াবেটিক ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে তৃতীয় দফায় করোনা পজিটিভ রিপোর্ট আসে।

জীবিত অবস্থায় তিনি অত্যন্ত জনপ্রিয় মেয়র ছিলেন। শিক্ষাসহ এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন তিনি। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন তিনি।

এদিকে প্রার্থীর মৃত্যুতে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। খুব শিগগিরই নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

জনপ্রিয় এ মেয়রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আমজাদ হোসেন সরকার ভোজের মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এসকে

  • সর্বশেষ
  • পঠিত