ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

কলাপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে জখম

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ০৩:৩৮  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০২১, ০৩:৪৭

কলাপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে জখম
ছবি- প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভায় আসন্ন নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে (২২) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের কর্মী।

অভিযোগ, নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থকরা এ হামলা চালিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কলাপড়া পৌর শহরের কুমারপট্টি এলাকায় হামলার এ ঘটনা ঘটে।

দীপ্ত পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের আজাহার ব্যাপারীর ছেলে।

ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাসা থেকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দীপ্ত মোটরসাইকেল নিয়ে শহরে আসছিলেন। তার মোটরসাইকেলটি শহরের কুমারপট্রিস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আসেল ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জান শুভ ও তার সহযোগী ছাত্রলীগকর্মী আলিফ মাহমুদ রুদ্রের নেতৃত্বে ৫/৭ জনের একটি গ্রুপ চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে দীপ্তকে গুরুতর জখম করে। ঘটনার পর স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহমেদ মাসুম বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক শহর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জান শুভ ও তার সহযোগীরা চাপাতি দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে আমার সমর্থক দীপ্তকে গুরুতর জখম করেছে।

এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার বলেন, নির্বাচনী প্রচারণা এখনও শুরু হয়নি। এ ঘটনার সাথে কোন কর্মী-সমর্থক জড়িত নয়।

কলাপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অনুপ কুমার সরকার বলেন, দীপ্তর মাথা, ঘাড় ও হাতে ৫টি ধারালো অস্ত্রের জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান বলেন, সন্ধ্যা ৬টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুন- কলাপাড়ায় স্বতন্ত্র মেয়র প্রার্থীকে আ. লীগ থেকে বহিষ্কার

নরসিংদী-মাধবদীতে আ.লীগ তিন প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত