ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ৪৩ মিনিট আগে

প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১৯:৫৬

প্রিন্ট

খালেদা জিয়ার করোনার নমুনা নিয়ে যা বললেন ডাক্তাররা

খালেদা জিয়ার করোনার নমুনা নিয়ে যা বললেন ডাক্তাররা

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার খবর সঠিক নয় বলে বাংলাদেশ জার্নালকে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন। তবে বিভিন্ন পরীক্ষায় জন্য বেগম জিয়া প্রায়ই নমুনা দেন বলে জানান তার ব্যক্তিগত বিশেষজ্ঞ চিকিৎসক দলের সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন।

বিএনপি চেয়ারপারসনের করোনা নমুনার প্রসঙ্গে জানতে চাইলে ডা. মামুন বলেন, না, উনি নমুনা দেননি।

জানতে চাইলে খালেদা জিয়ার ব্যক্তিগত বিশেষজ্ঞ চিকিৎসক দলের সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, আমি এবিষয়ে কিছু জানি না। তবে বিভিন্ন পরীক্ষা করার জন্য প্রায়ই উনি নমুনা দেন। তবে আজ দিয়েছেন কী না-তা আমি জানি না।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় বেগম খালেদা জিয়াকে কারাগারে যেতে হয়েছিল। দুই বছরের বেশি সময় কারাগারে থাকার পর গত বছর পরিবারের আবেদনে তাকে ৬ মাসের জামিনে মুক্তি দেয় সরকার। যা ইতিমধ্যে তিন দফায় বৃদ্ধি করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন এখন গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন রয়েছেন। খালেদা জিয়ার সঙ্গে শুধুমাত্র তার পরিবারের সদস্য ও ব্যক্তিগত চিকিৎসক ছাড়া অন্য কেউ দেখা করতে পারেন না। তবে প্রায়ই বেগম জিয়া দলীয় শীর্ষ নেতাদের ডেকে নিয়ে কথা বলেন বলে বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/এসএমআর কেএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত