ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়ার করোনা মুক্তিতে দোয়া

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১৮:৩৮  
আপডেট :
 ১২ এপ্রিল ২০২১, ১৮:৪৮

খালেদা জিয়ার করোনা মুক্তিতে দোয়া
নয়াপল্টন জামে মসজিদে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার করোনামুক্তি, আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় সারাদেশের বিভিন্ন মসজিদ ও মন্দিরসহ অন্যান্য উপাসনালয় দোয়া মাহফিল এবং প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিএনপি ও এর অঙ্গ-সহযোগি সংগঠনগুলোর উদ্যোগে এই দোয়া মাহফিল এবং প্রার্থনা অনুষ্ঠিত হয়।

আজ বাদ যোহর রাজধানীর নয়াপল্টন জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রান্তিক জনগোষ্ঠী বিষয়ক সম্পাদক এম এ মালেক, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজদ, শহীদুল ইসলাম বাবুল, অনিন্দ্য ইসলাম অমিত, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মনির হোসেন, সহ জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু, সহ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন নয়াপল্টন জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুল ইসলাম। অন্যদিকে খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে বিকেলে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে হিন্দু ধর্মমতে প্রার্থনা অনুষ্ঠিত হয়।

মন্দিরে প্রার্থনা অনুষ্ঠান।

করোনা পরিস্থিতিতে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী গৌতম চক্রবর্তী, হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের নেতা সুকৃতি মন্ডল, অমলেন্দু দাস, রমেশ দত্ত, তরুণ দে, মিল্টন বৈদ্য, জয়দেব জয়, সুবীর বর্ধণ, সঞ্জয় গুপ্ত, মিন্টু বসু প্রমুখ অংশ নেন। প্রার্থনা অনুষ্ঠানে হিন্দু ধর্মীয় আচার-অনুষ্ঠানের মাধ্যমে বিএনপি চেয়ারপারসনের করোনামুক্ত সুস্থ জীবন কামনা করা হয়।

আড়াই হাজার: খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জের আড়াই হাজারে দোয়া অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা বিএনপি। থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনসহ অনুষ্ঠানে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসএমআর/কেএস

আরো পড়ুন

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুড়িগ্রামে দোয়া

  • সর্বশেষ
  • পঠিত