ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ১৪ মে ২০২১, ১৪:০৬

প্রিন্ট

খালেদা জিয়ার ইম্প্রুভ হয়েছে

খালেদা জিয়ার ইম্প্রুভ হয়েছে
খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার অবস্থা এখনো ক্রিটিক্যাল রয়েছে জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তিনি ইম্প্রুভ করছেন। বেশ ইম্প্রুভ করেছেন।

শুক্রবার রাজধানীর চন্দ্রিমা উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ধীরে ধীরে ভালো হচ্ছে। তিনি ইম্প্রুভ করছেন। বেশ ইম্প্রুভ করেছেন। গতকালও ডাক্তাররা আমাকে বলেছেন, তার অবস্থা এখনো ক্রিটিক্যাল রয়েছে। তবে অনেকগুলো উন্নতি হয়েছে। আর তারা আশাবাদী, উনি খুব শিগগির সুস্থ হয়ে উঠবেন।

তিনি জানান, সাংবাদিকদের মাধ্যমে উনি ‘খালেদা জিয়া’ দেশের সকল মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আর উনি আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন। শুধুমাত্র নিজের জন্য সারা দেশের মানুষের জন্য দোয়া চেয়েছেন। আর তিনি যেনো সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন, সেজন্য আমরাও দোয়া চেয়েছি।

বিএনপির পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ফখরুল বলেন, ঈদের দিন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর কবরে এসেছিলাম, তার প্রতি শ্রদ্ধা জানাতে এবং তার কবর জিয়ারত করতে। আর তার কবরে দাঁড়িয়ে আজকের মহান আল্লাহ তাআলা কাছে এই পবিত্র দিনে দোয়া চেয়েছি, আল্লাহ তাআলা যেনো অতি দ্রুত বেগম খালেদা জিয়াকে সুস্থতা দান করেন এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে বেহেশত নসিব করেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মো. নেসারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত