ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

জয়ের জন্মদিনে অসহায়দের মাঝে ছাত্রলীগের খাদ্য বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৪:৪৩

জয়ের জন্মদিনে অসহায়দের মাঝে ছাত্রলীগের খাদ্য বিতরণ
ছবি: প্রতিনিধি
নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় জীবনের ৫০ বছর পূর্ণ করলেন। দিনটি উপলক্ষে দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে অসচ্ছল ও সুবিধাবঞ্চিতদের মাঝে এসব খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ নেতারা।

খাদ্য সামগ্রীর মাঝে চাল, ডাল, আম ও প্যাকেটজাত দুধ; স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং শিক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে কলম, খাতা ও স্কেল।

এসময় আল নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রীর পুত্র, যিনি ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, তরুণদের আইকন হয়ে বাংলাদেশকে সামনে নিয়ে যাচ্ছেন। তার জন্মদিন আজ। সেই জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ নানা কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী এবং অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

‘আমরা চাই, তরুণ প্রজন্মের আলোকবর্তিকা নিয়ে সজিব ওয়াজেদ জয় যেভাবে এগিয়ে যাচ্ছেন, একইভাবে প্রধানমন্ত্রী ও জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাবো এবং শিক্ষার্থীদের যেকোনও যৌক্তিক দাবি আদায়ে কাজ করবো।’

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত