ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

টিকা সংগ্রহ করে করোনা মোকাবিলার রোডম্যাপ ঘোষণা করুন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ আগস্ট ২০২১, ১৫:৪০

টিকা সংগ্রহ করে করোনা মোকাবিলার রোডম্যাপ ঘোষণা করুন
মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

টিকা সংগ্রহ করে করোনা মোকাবিলার জন্য একটি রোডম্যাপ ঘোষণা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানী কবরাস্থানে তার কবরে ফাতেহা পাঠ ও পুস্পস্তবক অর্পন শেষে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, করোনা মোকাবিলায় আজকে এই সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। যেটাকে বলা যায়, করোনা মোকাবিলায়-টোট্যাল ম্যানেজমেন্ট ফেইলিউর। এর ফলে আজকে টিকা প্রদানে ম্যানেজমেন্টের প্রচন্ড রকমের যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, সেই নৈরাজ্যের কারণে গোটা জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। আমরা পত্র-পত্রিকায় তা দেখতে পারছি। আমরা আবারো সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি, অবিলম্বে টিকা সংগ্রহ করে করোনা মোকাবিলার জন্য একটি রোডম্যাপ ঘোষণা করে সত্যিকার অর্থেই জনগণের জন্য কাজ করুন।

মির্জা ফখরুল বলেন, করোনা মোকাবিলায় সরকারের টোট্যাল ম্যানেজমেন্ট ব্যর্থ হয়েছে। দিজ গর্ভামেন্ট হেজ ফেইল্ড টোট্যালি টু ম্যানেজ করোনা। অপরিকল্পিত লকডাউন, অপরিকল্পিত টিকা ব্যবস্থা, অপরিকল্পিত মানুষের জীবন ব্যবস্থা করা –সব মিলিয়ে এই সরকারের আর এক মুহুর্ত ক্ষমতা থাকা ‍উচিত নয়। দে শোড বি রিজাইন ইমিডেইটলি।

এসময় বিএনপিরচেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আমিনুল হক, দক্ষিনের রফিকুল আলম মজনু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত