ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সরকারের প্রতি আমিনুলের হুঁশিয়ারি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৫:৫৯

সরকারের প্রতি আমিনুলের হুঁশিয়ারি
ছবি: সংগৃহীত

বর্তমান জালিম সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

শনিবার রাজধানীর পল্লবীতে জান্নাতুল মাওয়া কবরস্থান মসজিদে খালেদা জিয়ার সুস্থতা কামনায় আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অনেক অসুস্থ জানিয়ে তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য বেগম জিয়াকে বিদেশে নেয়া প্রয়োজন। তার পরিবার থেকে বারবার আবেদন-নিবেদন করলেও সরকার তাকে কর্ণপাত করছে না। তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। এ রকম জালিম সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। তাদের পতন অবশ্যম্ভাবী।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেন, খালেদা জিয়া এদেশের সিনিয়র সিটিজেন। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তিনি এদেশের পথিকৃৎ। তার আপোষহীন নেতৃত্বে এদেশে গণতন্ত্র ফিরে এসেছে। আর আজ তাকেই অবৈধ এ সরকারের নির্মম ও নিষ্ঠুর আচরণ সহ্য করতে হচ্ছে। কিন্তু পৃথিবীর কোন স্বৈরশাসন স্থায়িত্ব লাভ করে নাই। এ সরকারও পারবে না। জনগণ তাদের অধিকার ফিরিয়ে নেবেই।

মাহমুদুর রহমান সংগ্রাম পরিষদের উদ্যোগে আয়োজিত এ দোয়া মাহফিলে পল্লবী থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর সাজ্জাদ হোসেন, এ্যাব যুগ্ম মহাসচিব প্রকৌশলী কে এম আসাদুজ্জামান চুন্নু, তেজগাঁও কলেজের ছাত্রনেতা বেলাল হোসেনসহ মিরপুর বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমজে

  • সর্বশেষ
  • পঠিত