ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

নৌকার মনোনয়ন পেয়ে যা বললেন আইভী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ০০:৪৪  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২১, ০০:৫২

নৌকার মনোনয়ন পেয়ে যা বললেন আইভী
ছবি- প্রতিনিধি
নিজস্ব প্রতিবেদক

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আবারও আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন বুঝে এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন কাঙ্ক্ষিত প্রার্থীর হাতেই তুলে দিয়েছেন বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আইভী।

শুক্রবার রাতে নাসিক নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই প্রতিক্রিয়া জানান তিনি।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জবাসী ও তৃণমূলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তৃণমূলের আশা ছিল নেত্রী আমাদের হতাশ করবেন না।

তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জবাসী আমাকে বিজয় নিশ্চিত করে দিতে পারবে বলে আমি প্রত্যাশা করি। আমার দলের যেসব নেতাকর্মী দিন-রাত অপেক্ষায় ছিলেন তাদেরসহ নমিনেশন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। গতবার আমি উন্নয়ন ও শান্তির বার্তা নিয়ে এসেছিলাম। এবারও সেই বার্তা অব্যাহত থাকবে। পাশাপাশি নারায়ণগঞ্জবাসীর সেবায় আমৃত্যু তাদের পাশে থাকার চেষ্টা করবো।

এর আগে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নাসিক নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হিসেবে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষণা করে আওয়ামী লীগ। আর এই ঘোষণার সঙ্গে সঙ্গেই নারায়ণগঞ্জ শহর স্লোগানে স্লোগানে উত্তাল হয়ে ওঠে।

রাত ৮টায় নৌকা প্রাপ্তির খবরে শহরের আওয়ামী লীগ অফিসে অপেক্ষারত নেতাকর্মী ও সমর্থকেরা উল্লাস শুরু করেন। ‘শেখ হাসিনা, আওয়ামী লীগ, নৌকা, আইভী আপা’ স্লোগানে উত্তাল হয় শহর। বের হওয়া মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারও আওয়ামী লীগ অফিসে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠক শেষে এ তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত