ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

মির্জা ফখরুলের বাসার সবাই আক্রান্ত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২০:৪৯

মির্জা ফখরুলের বাসার সবাই আক্রান্ত
নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তার বাসায় অবস্থানরত কন্যা, ছোট ভাই, কাজের লোকসহ সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় মির্জা ফখরুলের উত্তরার বাসায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের নেতৃত্ব ৫ সদস্যের একটি চিকিৎসক প্রতিনিধি দল তাকে দেখতে যান। এসময় তারা প্রায় ১ ঘণ্টা মির্জা ফখরুলের শারীরিক অবস্থা খোঁজ-খবর নেন।

ডা. রফিকুল ইসলাম বাংলাদেশ জার্নালকে এসব তথ্য নিশ্চিত করে বলেন, আলহামদুলিল্লাহ, বিএনপি মহাসচিব ভালো আছেন। অন্য কোনো উপসর্গ দেখা দেয়নি। দুই একদিনের মধ্যে চিকিৎসকের পরামর্শ নিয়ে পরীক্ষা করানো হবে। আর উনার বাসায় কন্যা, ছোট ভাই ও কাজের লোকসহ সকলেই করোনায় আক্রান্ত হয়েছেন।

এসময় রফিকুল ইসলাম সঙ্গে ছিলেন ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদসা, ডা. সাখাওয়াত রাজিব এবং ডা. মুনতাসীর হাসান।

‘বিএনপি মহাসচিব দেশবাসীর মাধ্যমে মহান আল্লাহর দরবারে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকলের জন্য দোয়া চেয়েছেন।’

ফখরুল চিকিৎসক প্রতিনিধি দলের কাছে থেকে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দসহ সকলের খোঁজ-খবর নিয়েছেন বলে বাংলাদেশ জার্নালকে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

মঙ্গলবার বিএনপি মহাসচিব ও তার স্ত্রী করোনাভাইরাস পজেটিভ হন। তারা উত্তরার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত