ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের খবর রাখেনি বিএনপি!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ১৮:১৯  
আপডেট :
 ১৭ জানুয়ারি ২০২২, ১৮:৫০

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের খবর রাখেনি বিএনপি!
ছবি- সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করেনি বলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন কোন খোঁজ-খবরও রাখেননি দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপির প্রতিক্রিয়া জানতে চাইলে বাংলাদেশ জার্নালকে এ কথা জানান তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমি কিছু দেখি নাই। আর আমি কোন খবরও রাখিনি। কারণ আমরা (বিএনপি) সারাদেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচনও বয়কট করেছি। এজন্য আমরা কোন নির্বাচনে অংশগ্রহণও করেনি।

বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচন সুষ্ঠু হবে না বলেই বিএনপি কোন ভোটে অংশগ্রহণ করেনি বলেও জানান খন্দকার মোশাররফ হোসেন।

তবে বিএনপি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নেয়ার পরও দলটির চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকার এই ভোটে প্রার্থী হয়েছিলেন। তিনি স্বতন্ত্র মেয়র প্রার্থী পদে দাঁড়িয়েছিলেন। কিন্তু দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচন অংশগ্রহণ করার অভিযোগে ইতিমধ্যে তৈমুর আলম খন্দকারকে জেলা আহ্বায়ক পদ এবং দলের চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দিয়েছে বিএনপি।

এদিকে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে মেয়র প্রার্থী হলেও তৈমুর আলম খন্দকার নির্বাচনে শেষ হাসি হাসতে পারেননি। তিনি আওয়ামী লীগের নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর কাছে ৬৬ হাজার ৫৩৫ ভোটের ব্যবধানে হেরেছেন। এই নির্বাচনে আইভী ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট এবং তৈমুর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ৫৬২ ভোট।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত