ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রাজধানীর বিভিন্ন এলাকায় ডাকাতি করতো তারা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২২, ১৭:২৬

রাজধানীর বিভিন্ন এলাকায় ডাকাতি করতো তারা

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগ। চক্রের সদস্যরা মোহাম্মদপুর, আদাবর, শেরেবাংলা নগর থানা এলাকাসহ ঢাকা মহানগরীর আশপাশের এলাকায় নিয়মিত চুরি,দস্যুতা ও ডাকাতির কাজে জড়িত।

শনিবার সকালে মোহাম্মদপুর থানার গজনবি রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো, মো. রতন ওরফে বোমা রতন, মো. অমিত হাসান ওরফে গোল্ডেন অমিত, মো. খোকন ওরফে পিচ্চি খোকন, ইয়াসিন হাসান সেন্টু ওরফে নিনজা সেন্টু, রাজু আহমেদ ওরফে চাপাতি রাজু ও শাওন মোল্লা ওরফে মোবাইল শাওন।

এসময় তাদের কাছ থেকে ১টি টিপ চাকু, ১টি চাপাতি ও ৪ টি ধারালো চাকু উদ্ধার করা হয়।

রোববার গোয়েন্দা তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কিছু ডাকাত দলের সদস্যরা মোহাম্মদপুর থানার গজনবি রোড কলেজ গেটের সামনে অস্ত্রশস্ত্রসহ ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের এই কর্মকর্তা বলেন, এ চক্রের সদস্যরা মোহাম্মদপুর, আদাবর, শেরেবাংলা নগর থানা এলাকাসহ ঢাকা মহানগরীর আশপাশের এলাকায় নিয়মিত চুরি,দস্যূতা ও ডাকাতির কাজে জড়িত।

মোহাম্মদপুর থানার মামলায় গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে। এ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার ওয়াহিদুল ইসলাম এর নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

বাংলাদেশ জার্নাল/এফজেড/আরকে

  • সর্বশেষ
  • পঠিত