ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

দ্র্যমূল্যের ঊর্ধগতির প্রতিবাদ

বিএনপির ১১ দিনের কর্মসূচি সোমবার থেকে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ১৬:৫৪

বিএনপির ১১ দিনের কর্মসূচি সোমবার থেকে

দ্রব্যমূল্যের উঊর্ধগতির প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে ১১ দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী দল বিএনপি। এসব কর্মসূচি বিএনপির এবং দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে ১৫ মার্চ পর্যন্ত পালিত হবে।

বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মসূচিগুলো হলো- আগামী ২৬ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ, ২৮ ফেব্রুয়ারি বিভাগীয় সদর ও মহানগরে বিক্ষোভ সমাবেশ, ২ মার্চ সারাদেশে জেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ, ৫ মার্চ সারাদেশে উপজেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ, ৬ মার্চ ছাত্রদলের উদ্যোগে সারাদেশে বিক্ষোভ সমাবেশ, ৮ মার্চ যুবদলের উদ্যোগে সারাদেশে বিক্ষোভ সমাবেশ।

এছাড়া আগামী ৯ মার্চ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সারাদেশে বিক্ষোভ সমাবেশ, ১০ মার্চ কৃষক দলের উদ্যোগে সারাদেশে বিক্ষোভ সমাবেশ, ১২ মার্চ বিএনপির উদ্যোগে সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে হাট-বাজারে হাট সভা, পথ সভা ও লিফলেট বিতরণ, ১৪ মার্চ মহিলা দলের উদ্যোগে সারা দেশে বিক্ষোভ সমাবেশ এবং ১৫ মার্চ তাঁতী দলের উদ্যোগে সারাদেশে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত