ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

পিলখানা হত্যার তদন্তে তারেকের সম্পৃক্ততা পাওয়া যাবে: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২২, ২২:৩৬

পিলখানা হত্যার তদন্তে তারেকের সম্পৃক্ততা পাওয়া যাবে: হানিফ
ছবি: প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, ‘পিলখানা হত্যার ঘটনার নেপথ্যে কারা সেটা বের করতে হবে’ বিএনপির এই দাবির সাথে আমরাও একমত। আমরাও চাই এর পেছনে কারা ইন্ধন দিয়েছে সেটা বের হোক। তদন্তে তারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে।

তিনি বলেন, ওইদিন টেলিফোনে তারেক রহমানের সাথে বেগম খালেদা জিয়ার দফায় দফায় দীর্ঘ সময় ধরে কথা হয়েছে। তারেক রহমানের কথায় বেগম জিয়া সকালেই তড়িঘড়ি করে বাড়ি থেকে বের হয়ে দুইদিন আত্মগোপনে ছিলেন।

শনিবার বেলা ১১টায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কুষ্টিয়া পুলিশ লাইনে জেলা পুলিশের আয়োজনে কাবাডি প্রতিযোগীতার উদ্বোধন করার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির আন্দোলন কর্মসূচি প্রসঙ্গে হানিফ বলেন, জনবিচ্ছিন্ন বিএনপির আন্দোলন ঘোষণা পর্যন্তই সীমাবদ্ধ। তাদের আন্দোলনে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই এটা নিয়ে আওয়মী লীগ সরকার ভাবে না। তবে আন্দোলনের নামে কোনো নাশকতা হলে তা কঠোর হস্তে দমন করা হবে। পরে তিনি কাবাডি প্রতিযোগীতার উদ্বোধন করেন।

পুলিশ সুপার খাইরুল আলমের সভাপতিত্বে দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক সাইদুল ইসলামসহ প্রশাসন অওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জেলার ৭ থানা দল এই প্রতিযোগীতায় অংশ নেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত