ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ভোট নিয়ে উপহাস করছেন সিইসি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ মার্চ ২০২২, ১৬:৫০

ভোট নিয়ে উপহাস করছেন সিইসি
নিজস্ব প্রতিবেদক

প্রধান নির্বাচন কমিশনার জনগণের ভোট নিয়ে উপহাস করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার ঢাকা রিপোটার্স ইউনিটেতে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরামের উদ্যোগে ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারাবন্দি দিবস উপলক্ষে’এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

বিরোধী দলকে মাঠ ধরে রাখতে হবে প্রধান নির্বাচন কমিশনারের এই বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, বিরোধী দল মাঠ ধরে থাকবে কি? মাঠ তো সমান ও স্বচ্ছ থাকবে-সেটা নিশ্চিত করার দায়িত্ব সরকার এবং তার নির্বাচন কমিশনের। কিন্তু এই লুটেরা ও ডাকাত সরকারের আমলে কি মাঠ সমান থাকবে? সেটা কি আপনি জানেন না? আর তথ্যমন্ত্রী মানুষের দারিদ্রতা আর সিইসি জনগণের ভোট নিয়ে উপহাস করছেন এবং সিইসি বিরোধী দলকে উস্কানি দিচ্ছেন যে, তোমরাও সন্ত্রাস করো।

সরকারের সমালোচনা করে রিজভী বলেন, আপনি ফ্লাইওভার দেখান, আপনি উড়াল সেতু দেখান, আপনি মেট্রোরেল দেখান- এটাতো অতিতেও স্বৈরশাসকরা দেখিয়েছেন। এটা মিশরও দেখিয়েছে। তারপর কি দেখলাম- নিরন্ন মানুষ যাদের জন্য হাসপাতাল নাই, স্কুল নাই। এভাবে লুটপাটের রাজত্ব হয় স্বৈরশাসকদের আমলে। যেটার আমরা টোটাল প্রতিফলন দেখতে পাচ্ছি ।

বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে সভায় বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত