ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

জাপার ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলন ১২ মার্চ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ মার্চ ২০২২, ২০:২০

জাপার ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলন ১২ মার্চ
ছবি- সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ সাত বছর পর ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির (জাপা) সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১২ মার্চ। ওইদিন রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলন ঘিরে চলছে ব্যাপক প্রস্তুতি। এরই অংশ হিসেবে মহানগর দক্ষিণ জাপার ওয়ার্ডে ওয়ার্ডে তিন মাস ধরে চলছে কর্মীসভা। দক্ষিণ জাপার বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে সাত হাজারের মতো নেতাকর্মী অংশ নেবেন এ সম্মেলনে।

সম্মেলন সামনে রেখে মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি হোটেলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। এসময় ঢাকা মহানগর দক্ষিণ জাপার সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে উপস্থিত ছিলেন।

১২ মার্চের সম্মেলন সফল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বাবলা বলেন, আশা করছি, নান্দনিক সম্মেলন হবে। সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি চলছে। সম্মেলনকে বর্ণিল ও ডিজিটালাইজড করার জন্য এক মাস ধরে একাধিক টিম কাজ করছে।

সম্মেলন ঘিরে দলীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বিশাল আকৃতির ছবি দিয়ে দুই ধরনের পোস্টার সাঁটানো হয়েছে নগরজুড়ে। ব্যানার-ফেস্টুন লাগানো হচ্ছে থানা-ওয়ার্ডের অলিগলিতে। নগরীর বিভিন্ন স্থানে নির্মাণ করা হচ্ছে তোরণ। সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে প্রচারণা।

দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে প্রধান অতিথি থাকবেন জাপা চেয়ারম্যান জি এম কাদের। সভাপতিত্ব করবেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। এছাড়াও জাতীয় পার্টির ইতিহাস এবং এইচ এম এরশাদ ও জি এম কাদেরের ওপর বিশেষ উপস্থাপনা থাকবে।

বাংলাদেশ জার্নাল/এআর/এমজে

  • সর্বশেষ
  • পঠিত