ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২৩ মিনিট আগে

হোম ইকোনমিক্স কলেজ ছাত্রলীগের সভাপতি সনি, সম্পাদক প্রভাতী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ মে ২০২২, ২০:০৮  
আপডেট :
 ১৩ মে ২০২২, ২০:৪৭

হোম ইকোনমিক্স কলেজ ছাত্রলীগের সভাপতি সনি, সম্পাদক প্রভাতী
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গভ. কলেজ অব অ্যাপ্লাইড হিউম্যান সাইন্স (হোম ইকোনমিক্স) শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে শারমিন সুলতানা সনি ও সাধারণ সম্পাদক হিসেবে আকলিমা আক্তার প্রভাতীর নাম ঘোষণা করা হয়েছে।

শুক্রবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে আছেন ডলি মারমা, নুসরাত শারমিন ঐশী, পপি খাতুন, আফরোজা ইয়াসমিন ঝুমা, সায়িমা মাহবুব বৃষ্টি, শায়লা আক্তার সেতু, বীথী দত্ত, মায়িশা ফারজানা রুহি, জাফরীন আক্তার জুই, আয়েশা সিদ্দিকা, মৌসুমী, সুমাইয়া শান্তা ও জিনাত সুলতানা প্রিয়া।

এছাড়া নবগঠিত এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মেহেবুবা আফসানা, প্রান্তি দত্ত স্নিগ্ধা, মায়শা ফারজানা মিম, সাবরিনা রহমান চৈতি ও সিনভানা ফাতিমা অন্তি।

সাংগঠনিক সম্পাদক পদে ইসরাত জাহান মিষ্টি, নোশিন শাইয়ারা পার্মি, নিশাত তাসনিম বুশরা, রাহাতুল জান্নাত, মাহবুবা ফুর্তি ও তৌহিদা স্বাধীনের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও হোম ইকোনমিক্স কলেজের কানিজ ফাতিমা সোনিয়া ও ফারহানা নাসরিন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেয়েছেন। সদ্যঘোষিত এই কমিটির মেয়াদ হবে আগামী এক বছর।

বাংলাদেশ জার্নাল/এআর/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত