ঢাকা, বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

আওয়ামী লীগ গণতন্ত্র বিদায় করে দিয়েছে: হাফিজ উদ্দিন

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৪ মে ২০২২, ১৬:১৪  
আপডেট :
 ১৪ মে ২০২২, ১৬:১৫

আওয়ামী লীগ গণতন্ত্র বিদায় করে দিয়েছে: হাফিজ উদ্দিন
ছবি: প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি

কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী হাফিজ উদ্দিন আহম্মদ (বীর বিক্রম) বলেছেন, আওয়ামী লীগ দেশের গণতন্ত্র বিদায় করে দিয়েছে। এখন যদি নিজেদের অবস্থা ধরে রাখতে চান, তাহলে অবিলম্বে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। তা না হলে শ্রীলংকার প্রধানমন্ত্রীসহ মন্ত্রী-নেতাদের পরিনতি অপেক্ষা করছে।

শনিবার দুপুরে নগরীর সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাফিজ উদ্দিন আরও বলেন, আওয়ামী লীগ নতুন করে ইভিএম ভোটের ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এভিএম-এ বিশ্বাসী নই। আজ সরকার দেশের উন্নয়ন দেখায়, কিন্তু উন্নয়ন তো হয়েছে তাদের। তারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করার পরও তাদের বিচার হয় না। অন্যদিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা কিছু না করার পরও তার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেয়।

প্রশাসনের দিকে আঙুল তুলে তিনি বলেন, এই সরকারের হায়াত কমে এসেছে। বিএনপিকে দমন-নিপিড়ন বন্ধ করে গণতন্ত্রকামী জনতার পাশে এসে দাঁড়ান। নাইলে এই জনগণের সাথে আপনাদের মোকাবেলা করতে হবে।

মহানগর বিএনপি আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব আকতার হোসেন মেবুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন আহমেদ ফরহাদ, বরিশাল জেলা বিএনপির সাবেক সভাপতি এবায়েদুল হক চাঁন ও মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল করিম জাহিদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত