ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১৯ মিনিট আগে

প্রতিটি মানুষ উচ্ছ্বসিত-আনন্দিত, বিএনপি নেতারা খুশি হননি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৭:৩২

প্রতিটি মানুষ উচ্ছ্বসিত-আনন্দিত, বিএনপি নেতারা খুশি হননি
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ
নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু হওয়ায় দেশের প্রতিটি মানুষ উচ্ছ্বসিত ও আনন্দিত। বাংলাদেশিরা পৃথিবীর যে প্রান্তেই থাকুক, সবাই খুশি, আনন্দিত। সবাই আনন্দিত হলেও বিএনপি নেতারা খুশি হননি বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্র অভিনন্দন জানিয়েছে। প্রতিবেশী ভারত অভিনন্দন জানিয়েছে, পাকিস্তানও অভিনন্দন জানিয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, বিএনপি অভিনন্দন জানাতে পারেনি।

রোববার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। আজ সকাল থেকে সেতুটি যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। তিনি বলেন, বিএনপি অভিনন্দন জানাতে ব্যর্থ হয়ে প্রমাণ করেছে যে, পদ্মা সেতুর বিরুদ্ধে তারা যে ষড়যন্ত্র করেছিল, সেটি সঠিক। এর মাধ্যমে তারা তা স্বীকার করে নিয়েছে। এরপরও এ পদ্মা সেতু সবার জন্য নির্মিত। প্রধানমন্ত্রী সবার জন্য নির্মাণ করেছেন।

সাংবাদিক পরিবারের সদস্যরাও কল্যাণ ট্রাস্ট থেকে অনুদান পাবেন

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ২৩তম সভা শুরু হওয়ার আগে ড. হাছান মাহমুদ বলেন, আমরা ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়েছি, যারা সাংবাদিক শুধু তারা নন, তার পরিবারের সদস্যদের চিকিৎসা এবং বিশেষ করে শিক্ষার ক্ষেত্রে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে অনুদান দেয়ার বিষয়ে আমরা ইতোমধ্যে একটি নীতিমালা তৈরির সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, আগামী অর্থবছরেরই চালু করতে পারব।

তিনি বলেন, আমরা বলেছিলাম সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সব সাংবাদিকের জন্য। প্রেস ক্লাবের সামনে দাঁড়িয়ে সরকারকে কালই নামিয়ে ফেলেন, এমন অনেককেই আমরা সহায়তা দিয়েছি, দেব। কারণ কল্যাণ ট্রাস্ট সবার জন্য। যারা সমালোচনা করেন আমাদের, প্রতিদিন আমাদের বিরুদ্ধে লিখেন বা বলেন, তাদেরও আমরা এ কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সহায়তা করেছি এবং ভবিষ্যতেও করব।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত