ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিদ্যুৎ-গ্যাসের মূল্য বৃদ্ধি: চলছে বিএনপির প্রতিবাদ সমাবেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুলাই ২০২২, ১০:৪৯

বিদ্যুৎ-গ্যাসের মূল্য বৃদ্ধি: চলছে বিএনপির প্রতিবাদ সমাবেশ

বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। এতে করে পল্টন থেকে শাহবাগমুখী বাস চলাচল বন্ধ রয়েছে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির আয়োজনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

রোববার সকাল ১০টার আগে থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এর আগেই সংগঠনটির ঢাকা মহানগরের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সমাবেশে আসা শুরু করেন। ছোট ছোট মিছিল নিয়া তারা সমাবেশস্থলে আসে। সমাবেশ কেন্দ্র করে আশপাশ এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনার উপস্থিত দেখা যায়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সমাবেশে বিএনপির কেন্দ্রীয় ও মহানগর নেতারা এখন বক্তব্য দিচ্ছেন।

সরেজমিন ঘুরে দেখা যায়, সকাল ১০টার আগে থেকেই বিএনপির নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন।এসময় পল্টন, সেগুনবাগিচা ও এর আশপাশের এলাকায় নেতাকর্মীদের বিচ্ছিন্ন উপস্থিতি দেখা যায়।

সমাবেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক কয়েক হাজার নেতাকর্মী অংশ নিয়েছেন। নেতাকর্মীরা নানা ধরনের সরকার বিরোধী স্লোগান দিচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/ এএইচ/এমএম

  • সর্বশেষ
  • পঠিত