ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

১৪ বছর ক্ষমতায় থেকেও বিএনপির ওপর কোনো অত্যাচার করিনি: তোফায়েল

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ২০:০৯  
আপডেট :
 ০৯ আগস্ট ২০২২, ২০:১২

১৪ বছর ক্ষমতায় থেকেও বিএনপির ওপর কোনো অত্যাচার করিনি: তোফায়েল
ছবি: প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা ১৪ বছর ক্ষমতায় থেকেও বিএনপির ওপর কোনো অত্যাচার করিনি। কিন্তু বিএনপি যখনই সুযোগ পায় তখনই আমাদের ওপর অত্যাচার করে।

মঙ্গবার ভোলা জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এইতো সেদিন ভোলাতে বিএনপি অহেতুক সমাবেশের মাধ্যমে যেভাবে পুলিশের ওপর তাণ্ডবলীলা চালিয়েছিলো সেটা আমাদের শাসন আমলে ঘটেনি। তারা ঘটিয়েছে। ২০০১ সালের পর আওয়ামী লীগের নেতাকর্মীরা বাড়িঘরে থাকতে পারেননি। এখন সময় এসেছে সকলের ঐক্যবদ্ধ হওয়ার। আবার যদি বিএনপি এই অত্যাচার শুরু করে পাল্টা জবাব দিতে হবে।

তিনি আরও বলেন, ২০২৩ সালে নির্বাচন। আর মাত্র দের বছর আছে। আপনারা এক থাকবেন। ঐক্যবদ্ধ থাকাতে হবে। শক্তিশালী সংগঠন হলে কেউ কিছু করতে পারবে না।

ভোলা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, ভোলা পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবু সায়েম প্রমুখ।

সভায় আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের পাশাপাশি জেলা, সদর উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নের্তকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশা জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত