ঢাকা, বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা কর্মসূচি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ১৯:২৫

স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক

আগামী ১৯ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্সমসূচির কথা জানানো হয়।

ঘোষিত কর্মসূচিগুলো হলো-১৯ আগস্ট ভোর ৬টায় দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন; ওই দিন সকাল ১০টায় দলের নেতাকর্মীরা শেরেবাংলা নগরস্থ সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমরর মাজারে পুস্পার্ঘ অর্পণ ও মাজার জিয়ারত করবেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পোস্টার প্রকাশ, ফেস্টুন ও বিলবোর্ড প্রদর্শন ও ১৯ আগস্ট দুপুর ২টায় জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এদে প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রক্তদান কর্মসূচি; বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হবে।

এছাড়া জেলা ও মহানগরীসহ সকল ইউনিট এবং উক্ত ইউনিট সমূহের অধীনস্থ সকল ইউনিট কার্যালয়ে ১৯ আগস্ট ভোর ৬টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন; নিজ নিজ এলাকায় পোস্টার প্রকাশ; ফেস্টুন ও বিলবোর্ড প্রদর্শন এবং আলোচনা সভা ও র‌্যালি।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় এবং সারাদেশের উপরোল্লিখিত কর্মসূচিসমূহ যথাযথভাবে পালনের জন্য আহবান জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত