ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩৪ মিনিট আগে

সাদসহ দু’এক জনে জিম্মি রওশন এরশাদ: চুন্নু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৮  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৩

সাদসহ দু’এক জনে জিম্মি রওশন এরশাদ: চুন্নু
জাতীয় পা‌র্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু।
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান জিএম কা‌দের‌কে উদ্দেশ্য ক‌রে দ‌লের প্রধান পৃষ্ঠ‌পোষক বেগম রওশন এরশাদের চিঠি আমলেই নি‌চ্ছেন না ব‌লে জা‌নি‌য়ে‌ছেন দল‌টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

বৃহস্প‌তিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয়ে সাংবা‌দিক‌দের এ কথা বলেন তিনি।

চুন্নু ব‌লেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম তার ছেলে সাদ এরশাদ ও আরও দু’এক জনের কাছে জিম্মি হয়ে পড়েছেন। বুধবার বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না।

দ‌লের সা‌বেক মহাস‌চিব ম‌শিউর রহমান রাঙ্গার সমা‌লোচনা ক‌রে জাতীয় পার্টি মহাসচিব ব‌লেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙার কথা বলা স্ববিরোধী। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ঐ ধারার সুবিধাভোগি হয়েছেন। তখন তো মসিউর রহমান রাঙা গঠনতন্ত্রের এই ধারার বিরোধিতা করেনি।

তাছাড়া, ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এই গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙা। তিনি কখনোই এই গঠনতন্ত্রের কোন ধারার বিরোধীতা বা আপত্তি করেননি। এসময় মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র নির্বাচন কমিশন এবং ওয়েবসাইটে দেয়া আছে। প্রয়োজন হলে যে কেউ দেখে নিতে পারেন ব‌লেন চুন্নু।

মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই। কোন ষড়যন্ত্রই আমা‌দের ঐক্যে ফাটল ধরা‌তে পার‌বে না।

  • সর্বশেষ
  • পঠিত