ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

শামা ওবায়েদের সামনেই কর্মীদের মারামারি

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৪

শামা ওবায়েদের সামনেই কর্মীদের মারামারি
বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। ছবি: প্রতিনিধি।

ফরিদপুরের নগরকান্দায় বিএনপির সাবেক মহাসচিব মরহুম কেএম ওবায়দুর রহমানের নিজ বাড়িতে চেয়ারে বসা নিয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যায় নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে উপজেলার সব ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির পরিচিতি সভায় এ ঘটনা ঘটে। এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করে পুনরায় আবার সভা শুরু করেন। সভায় উপস্থিত বিএনপির একাধিক নেতা মারামারির বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে স্বেচ্ছাসেবক দলের সকল ইউনিয়নের নবগঠিত কমিটির পরিচিত সভার প্রধান অতিথি বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু তার বক্তব্যে বলেছেন, আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

তিনি আরও বলেন, বিএনপির কোনো নেতাকর্মীকে আঘাত করা হলে প্রতিঘাত করা হবে। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের নেতাকর্মীদের রক্ত দিতে হচ্ছে। আওয়ামী সন্ত্রাসী বাহিনী কোনো হুমকি-ধামকি দিয়ে আমাদের আন্দোলন দমিয়ে রাখতে পারবে না।

নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদুল হাসান মিরানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলালউদ্দীন হেলাল প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত