ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

বিএনপি সংঘাতময় পরিস্থিতি তৈরি করতে চায়: তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৭:৩৪  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২২, ১৭:৫৪

বিএনপি সংঘাতময় পরিস্থিতি তৈরি করতে চায়: তথ্যমন্ত্রী
ইউল্যাব ইউনিভার্সিটির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ছবি: পিআইডি

বিএনপি নিজেদের কর্মীদের নিজেরাই মারছে, ভবিষ্যতেও তাদের কর্মীদের তারাই মারবে। তবে আমাদের ওপর দায় চাপানোর চেষ্টা করবে, পুলিশের ওপর দায় চাপানোর চেষ্টা করবে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, তারা তো এই রাজনীতিই করে, তারা হত্যার রাজনীতিটাই করে, সংঘাতময় পরিস্থিতি তৈরি করতে চায়।

শনিবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

এ সময় হাছান মাহমুদ বলেন, ২০০৬ সালে বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন সুষ্ঠু অবাধ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসন পাবে। ২০০৮ সালে দেশের ইতিহাসে অত্যন্ত সুষ্ঠু নির্বাচন হয়েছে। ভাগ্যের এমনই নির্মম পরিহাস বিএনপি ২৯টি আসন পেয়েছে। ৩০টি আসনও পায়নি। ভবিষ্যতে যে নির্বাচন হবে তাতে আবারও ধস নামানো বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করবেন।

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বলছে- এ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, এটা বিএনপি স্বপ্ন দেখতে পারে। স্বপ্ন দেখতে তো অসুবিধা নেই। তবে এই স্বপ্ন এখন তাদের জন্য দুঃস্বপ্ন। এটা কখনও বাস্তবায়িত হবে না। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত