ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

মিত্রদের সাথে দ্বিতীয় দফা সংলাপে বসতে যাচ্ছে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৮:৪৫  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২২, ১৮:৫২

মিত্রদের সাথে দ্বিতীয় দফা সংলাপে বসতে যাচ্ছে বিএনপি
মিত্রদের সাথে দ্বিতীয় দফা সংলাপে বসতে যাচ্ছে বিএনপি। প্রতীকী ছবি।

সরকার পতন ও নির্বাচনকালীন নিরেপক্ষ সরকারের দাবিতে যুগপৎ আন্দোলনে যাওয়ার লক্ষ্যে শরীকদের সাথে আবারও সংলাপে বসতে যাচ্ছে বিএনপি।

রোববার বেলা ২টা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দ্বিতীয় দফা এই সংলাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ পর্যায়ের শুরুতে বাংলাদেশ কল্যাণ পার্টির সাথে বিএনপি সংলাপ করবে।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, সংলাপে বিএনপির পক্ষে নেতৃত্ব দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান থাকবেন।

অন্যদিকে কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহম্মদ ইবরাহিমের নেতৃত্বে সংলাপে অংশ নেবেন পার্টির মহাসচিব আবদুল আউয়াল মামুন, অতিরিক্ত মহাসচিব নুরুল কবির পিন্টু, যুগ্ম-মহাসচিব সোহেল মোল্লা, আব্দুল্লাহ আল হাসান সাকিব, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাহবুবুর রহমান শামিম, উত্তরের সেক্রেটারি জামাল হোসেন, মহানগর দক্ষিণের সভাপতি আবু হানিফ ও উত্তরের সেক্রেটারি আবু ইউসুফ।

সৈয়দ ইবরাহিম বলেন, প্রথম পর্যায়ের সংলাপে রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে যে সমস্ত প্রস্তাব দেয়া হয়েছে, সেগুলো সমন্বয় করে যুগপৎ আন্দোলনের রূপরেখা এগিয়ে নেয়ার এজেন্ডা এই সংলাপে।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমএম

  • সর্বশেষ
  • পঠিত