ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় এখনো বড় ধরনের বাধার সম্মুখীন হইনি: মোশাররফ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ১৪:৫০  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০২২, ১৪:৫৮

কুমিল্লায় এখনো বড় ধরনের বাধার সম্মুখীন হইনি: মোশাররফ
ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, কুমিল্লায় বিএনপির সমাবেশে এখন পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারা বড় ধরনের তেমন কোনো বাধার সম্মুখীন হইনি।

বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মোশাররফ বলেন, ‘১০ ডিসেম্বর নয়াপল্টনে অফিসের সামনে আমরা সমাবেশ করতে চেয়েছি। কিন্তু সরকার একবার বলছে তুরাগ নদীর তীরে ইজতেমা মাঠে পাঠিয়ে দেবে, আবার গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন আমাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দিয়েছেন। তুরাগের বিশ্ব ইজতেমার মাঠ থেকে যেহেতু সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত এসেছেন আশা করি শেষ পর্যন্ত পল্টন পর্যন্ত আসবেন।’

খন্দকার মোশাররফ বলেন, ‘আগামীকাল কুমিল্লার সমাবেশ উপলক্ষে, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া ও নবীনগরসহ বিভিন্ন জেলায় লিফলেট বিতরণের সময় আমাদের অনেক নেতাকর্মীকে আটক করা হয়েছিলো এবং তাদের বাড়িঘরে তল্লাশি করে তাদের হয়রানি করা হয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী। জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন দেয়া হয়। তাই জনগণের ওপর অযথা অত্যাচার নিপীড়ন করবেন না। জনগণের আকাঙ্ক্ষা ও চাওয়া-পাওয়ার প্রতি আপনারা শ্রদ্ধাশীল হন।

এক প্রশ্নের জবাবে খন্দকার মোশাররফ বলেন, এখন পর্যন্ত কুমিল্লায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারা আমরা বড় ধরনের তেমন কোনো বাধার সম্মুখীন হইনি। কারণ বিএনপি সন্ত্রাসীদের দল নয়।

তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস প্রেসিডেন্ট সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু, কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াসিন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোস্তাক মিয়া, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারি আবু, মহানগর বিএনপির সদস্য কাউসার জামান বাপ্পি এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/রাজু

  • সর্বশেষ
  • পঠিত