ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের সম্মেলনে আমন্ত্রণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫

সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের সম্মেলনে আমন্ত্রণ
সজীব ওয়াজেদ জয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে অংশ গ্রহণের জন্য সজীব ওয়াজেদ জয়কে আমন্ত্রণ জানিয়েছেন ওবায়দুল কাদের। এ সময় তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ আমন্ত্রণ জানানো হয়। গণভবনে দলের কার্যনির্বাহী কমিটির সভায় যোগ দিতে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের একাধিক নেতা জানান, আগামী শনিবার সকাল সাড়ে ১০টায় সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে। এই সম্মেলনে যোগ দেয়ার কথা রয়েছে সজীব ওয়াজেদ জয়ের। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য বিষয় হলো- উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ প্রত্যয়।

প্রতিবার দুই দিনব্যাপী সম্মেলন হলেও এবার একদিনে সম্পন্ন হবে। প্রথম অধিবেশনের পরে খাবার ও নামাজের বিরতি হবে। তারপরেই আমাদের মূল অধিবেশন, কাউন্সিল অধিবেশন হবে। সম্মেলনের মঞ্চের দৈর্ঘ ৮০ ফিট, প্রস্থ ৪৪ ফিট। সম্মেলনে প্রবেশের জন্য ৫টি গেট থাকবে। এরমধ্যে একটি ভিআইপি গেট, বাকি ৪টি কাউন্সিলরদের প্রবেশের জন্য। সকাল ৭টা থেকে কাউন্সিলর-ডেলিগেটদের প্রবেশের জন্য গেট খুলে দেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত