ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২৩, ১৯:৪১

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ
ছবি: নিজস্ব

রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। জামায়াতের নায়েবে আমীর ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরের বাড়িতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মিছিল করে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াত।

শনিবার কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর মালিবাগ রেলগেট থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য দেলাওয়ার হোসেন, কামাল হোসাইন, অধ্যাপক মোকাররম হোসাইন, মাওলানা এস রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, কামরুল আহসান প্রমুখ।

মিছিল পরবর্তী সমাবেশে ড. হেলাল উদ্দিন বলেন, এই সরকার অবৈধভাবে ক্ষমতায় বসে দেশপ্রেমিক নাগরিকদের উপরে অব্যাহতভাবে জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে। গতকাল শুক্রবার কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় সাবেক সংসদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরের বাড়িতে আওয়ামী সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র, লাঠিসোঁটাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালায়। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাচ্ছি।

বিক্ষোভ মিছিল শেষে ফেরার পথে পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে বলে অভিযোগ করেছে জামায়াত।

বাংলাদেশ জার্নাল/এএইচ/জিকে

  • সর্বশেষ
  • পঠিত