ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়ন কিনলেন কাজী মামুন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৬:৫৫

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়ন কিনলেন কাজী মামুন
সংগৃহীত ছবি

ঢাকা-১৭ আসনের আসন্ন উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনের মনোনয়নপত্র কিনলেন কাজী মো. মামুনূর রশিদ।

মঙ্গলবার দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন থেকে তার পক্ষে মনোনয়নপত্রটি সংগ্রহ করেন দলের সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম যুগ্ম আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু।

পরে সাংবাদিকদের তিনি বলেন, পল্লীবন্ধুর স্নেহ মমতা পাওয়া সাবেক ছাত্রনেতাদের হাত ধরেই ঐক্যবদ্ধ জাতীয় পার্টি গড়ে ওঠবে।

মনিরুজ্জামান টিটু বলেন, পল্লীবন্ধু পরিবারের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। এক শ্রেণির ডিজিটাল দুষ্কৃতিকারী রওশন এরশাদ ও জিএম কাদেরকে নিয়ে নানা ধরনের অপমানজনক মন্তব্য করছেন, যা কোনোভাবেই কাম্য নয়। পল্লীবন্ধুকে যারা ভালবাসেন, তারা এটা করতে পারেন না।

এক প্রশ্নের জবাবে টিটু বলেন, ম্যাডাম পছন্দের প্রার্থীর নাম ঘোষণা দিয়েছেন। যা শিগগিরই দলীয় একক প্রার্থী হিসেবে চুড়ান্ত রূপ দেবেন চেয়ারম্যান। আমরা বিশ্বাস করি যে কোনো নির্বাচনে প্রার্থী মনোনয়নে কখনই দলে বিভেদ দেখা দেয়নি, যা এবারও হবে না।

এসময় তার সঙ্গে ছিলেন সাংবাদিক সুফি সাগর সামস, আব্দুল্লাহ আল মাসুম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সচিব আবু সাঈদ লিয়ন ও প্রেসনোট (জাপা) ও লাঙল মাল্টিমিডিয়ার কাজী শামসুল ইসলাম।

উল্লেখ ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ৫ জুন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান এবং পল্লীবন্ধু কর্তৃক নিযুক্ত পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী মো. মামুনূর রশিদের নাম ঘোষণা করেন।

আরো পড়ুন: ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের ফরম কিনলেন ১২ জন

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত