ঢাকা, রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ভিসানীতি যুক্তরাষ্ট্রের নিজস্ব ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৪  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৭

ভিসানীতি যুক্তরাষ্ট্রের নিজস্ব ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল । ছবি: সংগৃহীত

ভিসানীতি যুক্তরাষ্ট্রের নিজস্ব ব্যাপার বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার দুপুরে আড়াইটার দিকে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠের ইনডোর প্লে-গ্রাউন্ড উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র বলেছে, আসন্ন নির্বাচনের অন্তরায় যারা হবেন, নির্বাচন যারা বাধাগ্রস্থ করবেন এবং নির্বাচন পণ্ড করার চেষ্টা করবেন, তাদের জন্য এই ভিসানীতি প্রয়োগ করা হবে। আমরা মনে করি এটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার, এ নিয়ে আমাদের কিছু বলার নেই।

বিএনপির চলমান রোডমার্চ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো আন্দোলন-সংগ্রামে সরকার ভীত নয়। বিএনপির আন্দোলন সরকার যেকোনো মূল্যে প্রতিহত করে যথাসময়ে দেশে নির্বাচনের আয়োজন করবে।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমাদের নির্বাচন খুবই আসন্ন, এজন্য সব দল তাদের বিভিন্ন দাবি-দাবা নিয়ে আমাদের কাছে আসছে। আমার মনে হয় কিছুদিন পরে জনগণ আনন্দিত হয়ে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনটি সুসংঘটিত করবে।

দেশের অভূতপূর্ব উন্নয়নের কথা উল্লেখ করে আসাদুজ্জামান খান বলেন, আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা আফ্রিকার কোনো একটি দেশে গিয়ে বলেছেন, কোনো দেশের উন্নয়ন দেখতে হলে বাংলাদেশে ঘুরে আসুন। কোনো নেতা দেখতে চাইলে শেখ হাসিনাকে দেখে আসুন। বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি গোলাম মঈন উদ্দীন, সাতক্ষীরার জেলা প্রশাসক হুমায়ূন কবির, পুলিশ সুপার কাজী মনিরুজ্জমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরও পড়ুন: রাজধানীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলছে

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত