ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

মানুষের পাশে দাঁড়ায় বিএনপি আওয়ামী লীগ ত্রাণ চুরি করে: ইশরাক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪, ১৫:৫১

মানুষের পাশে দাঁড়ায় বিএনপি আওয়ামী লীগ ত্রাণ চুরি করে: ইশরাক
ছবি : সংগৃহীত

জেল, জুলুম আর নির্যাতিত- নিপীড়িত থাকা অবস্থায়ও দেশের যেকোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি। আর আওয়ামী লীগ এসব অসহায় মানুষের নামে বরাদ্দ হওয়া সরকারী ত্রাণ সামগ্রী চুরি করে বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির জ্যেষ্ঠ সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

রোববার (২৭ এপ্রিল) দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় গরমে অতিষ্ঠ বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার সেলাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতা দখল করে রেখেছে। তাই যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা , উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর যাবৎ নিপীড়িত-নির্যাতিত এবং বিরোধী দলে থেকে শত শত হামলা-মামালা মোকাবেলা করেও যেকোন দুর্যোগে জনগনের পাশে থাকি।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন এবং বেগম খালেদা জিয়ার দল বিএনপি ঢাকা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন সময় বিভিন্ন দুর্যোগে পড়া মানুষের পাশে সব সময় দাঁড়ায়। আর আমরা সেই ধরারই রাজনীতি করি।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, এই দুর্যোগে আমরা যেন মেহেনতি মানুষের পাশে দাঁড়ায়, আর তাদের পাশে দাঁড়িয়ে একটা উদাহরণ সৃষ্টি করি।

এসময় আরো উপস্থিত ছিলেন সুত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহীম ভূইয়া, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব নাহিদ হোসেনসহ স্থানীয় বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এসএস

  • সর্বশেষ
  • পঠিত