ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

আইনমন্ত্রীর নির্দেশ

বিএনপির কর্মসূচি থাকায় ছাত্রলীগের কর্মসূচি বাতিল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৪

বিএনপির কর্মসূচি থাকায় ছাত্রলীগের কর্মসূচি বাতিল

বিএনপির আনুষ্ঠানিক প্রচারণার শুরু হবে জানতে পেরে ছাত্রলীগের কর্মসূচি বাতিল করে দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। নিজ নির্বাচনি এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ছাত্রলীগকে এমন নির্দেশ দিয়ে তিনি কর্মসূচি বন্ধ করেন। বিষয়টি এলাকায় প্রশংসা পেয়েছে।

এর আগে বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু করেন বিএনপি প্রার্থী মুসলিম উদ্দিন। তিনি আখাউড়ার খড়মপুরের মাজার জিয়ারত করে গণসংযোগ শুরু করেন। মুসলিম উদ্দিন গণসংযোগ করবেন এই তথ্য গত বুধবার জানতে পারেন আইনমন্ত্রী। এ অবস্থায় ছাত্রলীগের পূর্বনির্ধারিত কর্মসূচি বাতিল করতে তিনি সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন। আইনমন্ত্রীর কাছ থেকে নির্দেশ পেয়ে আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল ছাত্রলীগকে বিষয়টি অবগত করেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ ও নৌকা মার্কা হচ্ছে উন্নয়নের রাজনৈতিক প্রতীক। তাই আপনাদের কাছে আহ্বান করবো নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও বাংলাদেশের উন্নয়নকে গতিশীল করার জন্য।’ বৃহম্পতিবার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামে নারীদের এক নির্বাচনি জনসভায় তিনি এ কথা বলেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, আখাউড়া পৌরসভার সাবেক মেয়র মো. নূরুল হক ভূইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি ড.আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক বাছির, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাখায়্যাত হোসেন নয়ন প্রমুখ।

আইনমন্ত্রী আনিসুল হক দিনব্যাপী আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নসহ ৭টি নির্বাচনি প্রচারণায় যোগদান করেন। পরে তিনি বিভিন্ন এলাকা ঘুরে ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন এবং আওয়ামী লীগ ও শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকা প্রতীকে ভোট চান।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত