ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বেপরোয়া ড্রাইভার ড. কামাল: কাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৮

বেপরোয়া ড্রাইভার ড. কামাল: কাদের

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বেপরোয়া ড্রাইভারের মতো আচরণ করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিববার দুপুরে ফেনীর দাগনভূইয়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মিরপুরের বুদ্ধিজীবী স্মৃতিসৌধে সাংবাদিকদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা কামাল হোসেনের আচরণকে বেপরোয়া গাড়িচালকদের সঙ্গে তুলনা করে ওবায়দুল কাদের বলেছেন, সারাদেশে নৌকার পক্ষে গণজোয়ার দেখে ঐক্যফ্রন্টের নেতারা বেসামাল হয়ে পড়ছে এবং বেপরোয়া ড্রাইভারের মতো ড. কামালও বেপরোয়া আচরণ শুরু করেছেন।

এর আগে, গতকাল শুক্রবার ঢাকার মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে গিয়ে জামায়াতে ইসলামীর নেতাদের সঙ্গে একই প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ নিয়ে প্রশ্ন করা হলে এক সাংবাদিককে ‘খামোশ’ বলার পাশাপাশি চিনে নেওয়ার হুমকি দেন কামাল।

কাদের বলেন, তিনি (কামাল) এত নিচে নেমে গেছেন, ভাবতেও অবাক লাগে। সাংবাদিককে খামোশ বলে যে অপমান করেছেন ড. কামাল, তার মাধ্যমে তিনি পুরোনো পাকিস্তানি ভাষা ব্যবহার করেছেন। তিনি তার স্বরূপ ঢাকতে পারেননি। তিনি প্রমাণ করলেন যে তিনি বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা। ড. কামাল প্রমাণ করলেন মানুষের শক্তি যত কমে আসে, তার মুখের বিষ তত উগ্র হয়ে যায়।

ওবায়দুল কাদের নির্বাচনী সহিংসতার জন্য বিএনপিকে দায়ী করে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন্য বিএনপিই দায়ী। মির্জা ফখরুল বা বিএনপির সাথে শতকরা ১০ জন লোকও নেই।

এসময় আরো উপস্থিত ছিলেন দাগনভূইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, পৌর মেয়র ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত