ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ড. কামালকে ছাড়াই জাতীয় ঐক্যফ্রন্টের রোডমার্চ শুরু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৬:০০  
আপডেট :
 ১৫ ডিসেম্বর ২০১৮, ১৬:১০

জাতীয় ঐক্যফ্রন্টের রোডমার্চ শুরু

জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ অভিমুখে রোডমার্চ শুরু করেছেন। যাত্রাপথে সাতটি স্থানে জনসভা করবেন দলটির কেন্দ্রীয় নেতারা।

শনিবার (১৫ ডিসেম্বর) বেলা ২টায় ফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের নেতৃত্বে রাজধানীর উত্তরা থেকে রওয়ানা দেন জোটের নেতারা।

এই যাত্রায় রয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, ময়মনসিংহ বিভাগের মোট ৭টি স্থানে জনসভা করবে ঐক্যফ্রন্ট। এ জনসভাগুলো টঙ্গীর সফির উদ্দিন একাডেমি প্রাঙ্গণ, মাওনা চৌরাস্তা, ত্রিশাল উপজেলা সদর, ময়মনসিংহ শহরের কৃষ্ণচূড়া চত্বর, ফুলপুর বাসস্ট্যান্ড, নকলা পাইলট স্কুল মাঠ এবং শেরপুর পৌর পার্কে হওয়ার কথা রয়েছে।

এছাড়া বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর সকাল ৯টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। একই দিনে বিকাল ৩টায় বিএনপির নয়াপল্টন অফিস থেকে বিজয় র‌্যালি করা হবে।

বৃহস্পতিবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী অফিস পুরানা পল্টনে জোটের সমন্বয় কমিটির বৈঠকের পর এ কর্মসূচি ঘোষণা করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন গণফোরাম নেতা জগলুল হায়দার আফ্রিক।

  • সর্বশেষ
  • পঠিত