ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ড. কামাল ‘গুহা মানব’ বললেন গয়েশ্বর!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৪  
আপডেট :
 ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৯

ড. কামাল ‘গুহা মানব’ বললেন গয়েশ্বর!

গতকাল শহীদ বুদ্ধিজীবী দিবসে গণমাধ্যম কর্মীর সঙ্গে ড. কামালের তর্কাতর্কিতে ক্ষুব্ধ বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়। ওই ঘটনার জন্য তিনি ড. কামালকেই দায়ী করেছেন। গয়েশ্বরের মতে, বেশি লোক দেখে ড. কামালের মাথা খারাপ হয়ে গেছে। আজ তার নির্বাচনী প্রচারাভিযান শুরুর আগে কর্মীদের সঙ্গে আলাপকালে তিনি ঐ মন্তব্য করেন। তিনি কামাল হোসেনকে ‘গুহা মানব’ বলেও মন্তব্য করেছেন।

শুক্রবার শহীদ বুদ্ধিজীবী দিবসে গণমাধ্যম কর্মীর সঙ্গে ড. কামালের তর্কাতর্কি প্রসঙ্গে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘যারা সারা জীবন পাবলিকের সঙ্গে মেশে না, পাবলিকের সঙ্গে যাদের কথা বলার অভ্যাস নেই, তারা হঠাৎ সামনে এতো পাবলিক দেখলে তো পাগল হয়ে যাবেই’।

বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় সব সময়ই ড. কামাল হোসেন বিরোধী। এর আগে তিনি জাতীয় ঐক্যফ্রন্ট গঠনকে শয়তানের সঙ্গে ঐক্য বলেও মন্তব্য করেছিলেন। তিনি এবার কামাল হোসেনকে ‘গুহা মানব’ বলে মন্তব্য করলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘ড. কামালের পার্টি জনসভা করলে লোক হয় ১০ জন। এখন যেখানে যায় লাখ মানুষ। এটা যে তার লোক নয়, বিএনপির লোক। সেইটা তারে কে বোঝাবে। নিজেরে বড় নেতা মনে করছেন এখন। মাথা খারাপ হয়ে গেছে আর কি।’

গয়েশ্বর আরো বলেন, ‘আওয়ামী লীগ, বিএনপির নেতাদের এরকম মাথা খারাপ হয় না। কারণ তারা তো এসবে অভ্যস্ত। কিন্তু ড. কামালরা তো ‘গুহা মানব’। এটা তাদের জন্য হঠাৎ আলোর ঝলকানি।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত