ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

বিএনপি ক্ষমতায় আসছে: মেজর হাফিজ

  ভোলা সংবাদদাতা

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৫

বিএনপি ক্ষমতায় আসছে: মেজর হাফিজ

আগামী একাদশ সংসদ নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও ভোলা-৩ আসনের ধানের শীষের প্রার্থী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ। শনিবার সকালে লালমোহনের মঙ্গল সিকদার, হরিগঞ্জ ও লালমোহন পৌর শহরের পথসভায় তিনি এসব কথা বলেন।

মেজর হাফিজ বলেন, গত ৬ বছর ধরে সন্ত্রাসীরা আমাকে এলাকায় আসতে দেয়নি। আপনাদের কাছ থেকে আমাকে দূরে রেখেছে। আজ আপনাদের ভালোবাসার টানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ধানের শীষ নিয়ে আপনাদের মাঝে আবার ফিরে এসেছি। গত কয়েক দিন আগে আমি লঞ্চ যোগে লালমোহন আসতে চেয়েছিলাম সেই লঞ্চেও হামলা করা হয়েছে এবং আমার বেশ কিছু নেতা কর্মীদের ওপর হামলা করে আহত করা হয়েছে।

এ সময় মেজর হাফিজ অভিযোগ করেন, আমি নির্বাচনী এলাকায় আসার পর দালালবাজর আমার সমর্থকদের ওপর হামলা ও দোকানপাট ভাংচুর করা হয়। লালমোহন বাজারে আমার বহরে আক্রমণের চেষ্টা করা হয়েছে। শতাধিক বহিরাগত স্বসস্ত্র সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে এখানকার নির্বাচনের পরিবেশ নষ্ট করছেন। এতে আপনারা বিচলিত হবেন না। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে ওই সকল সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে।

এর আগে সকালে হাফিজ উদ্দিনের আগমনের খবর শুনে ভোর হতেই উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীদের লঞ্চ ঘাটে অবস্থান করেন। পুরো লঞ্চঘাট এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। পরে লঞ্চ ঘাট হতে পুরো জনসমাগমের সকল নেতা-কর্মীদের নিয়ে প্রায় ১০ কিলো পায়ে হেটে লালমোহনের লঞ্চঘাট সড়ক সংলগ্ন নিজের বাসভবনে অবস্থান করেন মেজর হাফিজ।

  • সর্বশেষ
  • পঠিত