ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

হঠাৎ কাদেরের দপ্তরে ইনু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ১৭:৫৬  
আপডেট :
 ১০ জানুয়ারি ২০১৯, ১৮:০৯

হঠাৎ কাদেরের দপ্তরে ইনু

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে ওবায়দুল কাদেরের দপ্তরে গিয়ে সাক্ষাৎ করেন তিনি।

ইনুর সাক্ষাতের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, জাসদ আমাদের ১৪ দলীয় জোটের অন্যতম শরিক দল। এ দলের প্রধান হিসেবে তিনি আমার সঙ্গে সাক্ষাৎ করতেই পারেন। তিনি এসেছিলেন। আমরা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছি।

মন্ত্রিত্ব নিয়ে শরিকদের কোনো প্রস্তাব বা অনুরোধ রয়েছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ১৪ দলীয় জোট হচ্ছে একটি রাজনৈতিক জোট। এটা কোনো কৌশলগত জোট নয়। বিষয়টি নিয়ে দলীয় ফোরামেই আলোচনা হবে।

হাসানুল হক ইনুর সঙ্গে বৈঠক শেষে ওবায়দুল কাদের মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়াদি নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি সড়ক মহাসড়ক ও পরিবহন খাতের শৃঙ্খলা ফিরিয়ে আনার ব্যাপারে জোর দিয়ে বলেন, পরিবহন খাতের সঙ্গে কোনো সাধারণ মানুষ নয়, অসাধারণরা জড়িত। এ কারণেই আমরা এ বিষয়টি নিয়ে একেবারে শুরুর দিকেই নজর দিতে চাই।

কাদের বলেন, মোটরসাইকেল একটি আতঙ্কের নাম। অত্যন্ত বেপরোয়া গতি নিয়ে এরা সড়কে চলে। এতে অনেক প্রাণহানিও ঘটে। এ বিষয়ে আমরা জোর দিব।

হেলমেট ছাড়াই একজন প্রতিমন্ত্রীর মোটরসাইকেলে ভ্রমণের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ওই প্রতিমন্ত্রী তার ভুল বুঝতে পেরেছেন। এটা নিয়ে এর বেশি কিছু বলতে চাই না।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত