ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৬ অাপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১২:০১

প্রিন্ট

জরুরি বৈঠকে ড. কামালের গণফোরাম, বিকেলে সংবাদ সম্মেলন

জরুরি বৈঠকে বসেছে গণফোরাম
নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় কমিটির সদস্যদের নিয়ে জরুরি বৈঠকে বসেছে গণফোরাম। শনিবার সকাল ১০টায় রাজধানীর মতিঝিলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে ড. কামাল হোসেনের নেতৃত্বে শুরু হওয়া এই বৈঠক চলবে বিকেল ৪টা পর্যন্ত। এর পরপরই সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক জানান, সকালে কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এ বৈঠক চলবে। এরপর দলের সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

এর আগে, গত ৫ জানুয়ারি গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে জেলার নেতারা বিভিন্ন ধরনের মতামত দিয়েছিলেন। শনিবারের বৈঠকে জেলার নেতাদের দেওয়া মতামতগুলো নিয়ে কেন্দ্রীয় কমিটির নেতারা আলোচনা করে ভবিষ্যত করণীয় নির্ধারণ করবেন।

বৈঠকের আলোচ্য বিসয় সর্ম্পকে রফিকুল ইসলাম পথিক বলেন, বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনে গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথগ্রহণ ও সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হবে।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের দু’জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সুলতান মোহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে মোলভীবাজার-২ আসন থেকে এবং মোকাব্বির খান দলের নিজস্ব প্রতীক উদীয়মান সূর্য প্রতীক নিয়ে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন।

জাতীয় ঐক্যফ্রন্ট জোটগতভাবে এ নির্বাচন প্রত্যাখান করে পুনঃনির্বাচনের দাবি জানিয়ে আসছে। একইসঙ্গে তারা শপথ নেবে না বলেও জানায়। এ অবস্থায় গণফোরামের নির্বাচিত দু’জন সংসদে যোগ দেবেন কি না তার চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে এ বৈঠক থেকে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close