ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ঐক্যফ্রন্টের বৈঠকে যাননি কাদের সিদ্দিকীও

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:৪১

ঐক্যফ্রন্টের বৈঠকে যাননি কাদের সিদ্দিকীও

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জরুরি বৈঠকে বসে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি। বৈঠক শুরু হয়। ৫টা ৫০ মিনিটে বৈঠক শেষ হয়। বৈঠকে উপস্থিত হননি কৃষক শ্রমিক জনতা পার্টির প্রতিষ্ঠাতা বঙ্গবীর কাদের সিদ্দিকী। এ বিষয়ে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

অন্যদিকে বৈঠকে যোগ দেয়নি বিএনপির কেউ। বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরও যাননি বৈঠকে। জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটিতে আছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং ব্যারিস্টার মওদুদ আহমদও। কিন্তু বৈঠকে যোগ দেননি তারাও।

বৈঠকের বিএনপি অনুপস্থিতির খবরে গুঞ্জন ছড়িয়ে পড়েছে ঐক্যফ্রন্ট কী তবে ভেঙ যাচ্ছে। তা না হলে কি কারণে প্রধান শরিক হয়েও বিএনপির প্রতিনিধির অনুপস্থিতিতেই অনুষ্ঠিত হয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়ক মোস্তফা মোহসীন মন্টু বলেন, ‘বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থ। তাই আসতে পারেননি।’ বিএনপির কোনো প্রতিনিধি আসেননি কেন? জানতে চাইলে মন্টু বলেন, ‘তাদের আসার কথা ছিল। কিন্তু মামলা ও অন্যান্য কাজে ব্যস্ত থাকায় তারা আসতে পারেননি।’

তবে খন্দকার মোশাররফ বললেন উল্টো কথা। তিনি বলেন, ‘আমি মিটিংয়ের খবর জানি না। আমাকে জানানো হয়নি, এটা আমি বলতে পারি। তাই বলতে পারবো না কিসের মিটিং।’

ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডি’র সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ঐক্যফ্রন্টের নেতা সুলতান মোহাম্মাদ মুনসুর, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা শহীদুল্লাহ কায়সার প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত