ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

ওয়াসা কর্মকর্তাদের সতর্ক করলেন এলজিআরডি মন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:০২  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৬

ওয়াসা কর্মকর্তাদের সতর্ক করলেন এলজিআরডি মন্ত্রী

ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড সুয়্যারেজ অথরিটিতে (ঢাকা ওয়াসা) আর অবহেলা-অব্যবস্থাপনায় চলতে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম। ওয়াসার কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের যার যেখানে দুর্বলতা আছে তা এক্ষুনি শোধরান, তা না হলে পরিণতি খারাপ হবে।’

বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে ওয়াসা ভবনে প্রতিষ্ঠাটির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এলজিআরডি মন্ত্রী এসব কথা জানান।

তাজুল ইসলাম বলেন, আগামীতে আমরা অনেক দৃশ্যমান কিছু দেশকে দিতে চাই। দেশকে একটা ভিন্ন অবস্থায় নিয়ে যেতে চাই। চমকপ্রদ কিছু দিতে চাই। এজন্য আমাদের সুপেয় পানি একটা বড় চ্যালেঞ্জ। আমরা সবার মধ্যে সমান সেবা দিতে চাই। আমি জানি ঢাকা ও চট্টগ্রাম ওয়াসা চরম অবহেলা-অব্যবস্থাপনায় মধ্যে গেছে ও চলেছে। এ অবস্থা আর যেতে দেওয়া হবে না।

অতীতের ত্রুটির ব্যাপারে সতর্ক না হলে পরিণতি ভালো হবে না উল্লেখ করে এলজিআরডি মন্ত্রী বলেন, আমরা অনেক দূরে যেতে চাই, অন্যায় সহ্য করা হবে না। আপনাদের যার যেখানে দুর্বলতা আছে তা এক্ষুনি শোধরান, তা না হলে পরিণতি খারাপ হবে। কোনো অন্যায় আর সহ্য করা হবে না।

সভায় ওয়াসার এমডির বিরুদ্ধে অবস্থান নিয়ে নানা স্লোগান দিতে থাকেন সিবিএ নেতাকর্মীরা। এ বিষয়ে সাংবাদিকরা মন্ত্রীকে প্রশ্ন করলে তিনি বলেন, আমি আজ এসে এ অবস্থা দেখলাম। আমি সবার কথা শুনবো, সবাইকে নিয়ে কাজ করতে চাই। কারো কোনো অন্যায় থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সভায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এসএম গোলাম ফারুক, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খানসহ ওয়াসার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত