ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

বিএনপিকে নির্মূল করতে মরিয়া সরকার: ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৪

বিএনপিকে নির্মূল করতে মরিয়া সরকার: ফখরুল

সরকার বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ মন্তব্য করেন।

সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় বিএনপি বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এবং সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জি কে গউছসহ বেশকিছু নেতৃবৃন্দ আজ আদালতে হাজিরা দিতে গেলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এ বিজ্ঞপ্তি দেওয়া হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনবিচ্ছিন্ন ও ভোট ডাকাতির মাধ্যমে আবারও জোর করে রাষ্ট্রক্ষমতা দখলকারী আওয়ামী সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দু:শাসনকে দীর্ঘায়িত করতেই নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে বেপরোয়া গতিতে তাদেরকে কারাগারে পুরে রাখার পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। মূলত শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য এখন আরও বেশী মাত্রায় মরিয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, আসাদুজ্জামান রিপন এবং জি কে গউছসহ আজ কারাগারে প্রেরিত বেশকিছু নেতৃবৃন্দ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনপি মহাসচিব অবিলম্বে নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত