ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

সংস‌দে বিএন‌পির গঠনমূলক সমা‌লোচনা চায় আওয়ামী লীগ

  ‌নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৩  
আপডেট :
 ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৮

সংস‌দে বিএন‌পির গঠনমূলক সমা‌লোচনা চায় আওয়ামী লীগ

বিএন‌পি সংস‌দে অংশ নি‌য়ে সরকা‌রের গঠনমূলক সমা‌লোচনা কর‌বে এমন প্রত্যাশা কর‌ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। মঙ্গলবার বি‌কে‌লে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে প্রচার উপ-কমিটির সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ একথা ব‌লেন।

তিনি বলেন, বিএনপিসহ আমাদের বিরুদ্ধ যারা রাজনীতি করে, আমরা চাই, তাদের শক্তিশালী থাকুক। এটি বাংলাদেশ আওয়ামী লীগ চায়, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার চায়। আমরা চাই তারা আমাদের গঠনমূলক সমালোচনা করুক। শেখ হাসিনা সমালোচনা সমাদৃত করার রাজনীতি করে। আমরা চাই তারা সংসদে এসে সমালোচনা করুক। আমার মনে হয় সমালোচনা যে কোন কাজকে শানিত করে ও পরিশুদ্ধ করে। কিন্তু বিএন‌পি সেই পথ অনুসরণ না করে বরং বিএনপি নিজেদের দুর্বল করার আত্মহননের পথ বেছে নিয়েছে।

প্রধানমন্ত্রীর অবস‌রে যাওয়ার ইঙ্গিত প্রস‌ঙ্গে তি‌নি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাই বলুক না কেনো, দেশের জনগণ চায় তিনি প্রধানমন্ত্রী হিসাবে নেতৃত্ব দিন। এবং জনগণ তার সাথে আছে। আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী চায় তিনি আওয়ামী লীগকে নেতৃত্ব দিক। আওয়ামী লীগে তার বিকল্প নেই, দেশে বিকল্প নেই। দেশের মানুষ চায় তিনি অব্যাহতভাবে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন, গত ১০ বছর ধরে তিনি আরও ভবিষ্যতে দেশকে এগিয়ে নেওয়ার জন্য দেশকে নেতৃত্ব দান করুণ।

বিএনপির সমা‌লোচনা করে হাছান মাহমুদ ব‌লেন, বিএনপিকে দুর্বল করার জন্য আর কারো চেষ্টা করার প্রয়োজন নেই। বিএনপির নির্বাচন থেকে সরে আসা, সংসদ না যাওয়া পথ নিয়ে এতে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রয়োজন নেই।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে দেশ বদলে গেছে। খাদ্য ঘাটতি দেশ খাদ্যে উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে, স্বল্পউন্নত দেশের তালিকা থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তিত হয়েছে, পৃথিবীর প্রথম পাঁচটি দেশ যাদের জিডিপির বৃদ্ধির হার সবচেয়ে বেশি তার মধ্যে বাংলাদেশ একটি।

‌তি‌নি ব‌লেন, বাংলাদেশ আজকে শেখ হাসিনার নেতৃত্বে সারাবিশ্বের কাছে, বিশ্বসভার কাছে রোল মডেলে পরিণত হয়েছে। দেশের জনগণ চায় শেখ হাসিনা অব্যাহত হয়ে নেতৃত্ব দান করুক। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আরও এগিয়ে নিয়ে যাক -এটি জনগণের প্রত্যাশা।

সভায় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন- ডাক ও টে‌লি‌যোগা‌যোগ মন্ত্রী মোস্তফা জব্বার, আওয়ামী লী‌গের উপ প্রচার সম্পাদক আ‌মিনুল ইসলামসহ প্রচার উপ ক‌মি‌টির অনান্য সদস্যবৃন্দ।

টিও

  • সর্বশেষ
  • পঠিত